• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

মাদকের টাকার জন্য পিতাকে হত্যা করলো ছেলে

Reporter Name / ৮০ Time View
Update : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : মাদকের জন্য টাকা চেয়ে না পেয়ে রাজশাহীতে মুমিনুল ইসলাম পিয়াস নামে এক ছেলে তার বাবাকেই ছুরিকাঘাত করে হত্যা করেছে। রবিবার দুপুরে মহানগরীর অচিনতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. জুয়েল (৪৫)। তিনি একই এলাকার মজিবুর রহমানের ছেলে।

জানা গেছে, দুপুরে মাদক কেনার জন্য তার বাবার (জুয়েল) কাছে টাকা চায় পিয়াস। এ সময় টাকা দিতে আপত্তি জানালে ঘরে থাকা ছুরি দিয়ে জুয়েলকে আঘাত করে সে। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের অন্য স্বজনরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসাপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ওসি মাজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর স্থানীয় লোকজন বাড়ি ঘিরে রাখে। এজন্য পিয়াস পালাতে পারেনি। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে। তিনি আরও জানান, পিয়সকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানিয়েছেন ওসি মাজাহারুল ইসলাম।

আরবিসি/০৫ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category