• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

চরের মানুষের পাশে থাকার অঙ্গিকার আরএমপি কমিশনারের

Reporter Name / ১৩৮ Time View
Update : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার মো. আবু কালাম সিদ্দিক বলেছেন, ‘রাজশাহী মহানগরীর ছাড়াও আরএমপির আওতাধীন সীমান্ত এলাকাগুলোতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।’

শনিবার দুপুরে চর মাঝাড় দিয়াড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অসহায় ও নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি স্বপ্ন দেখি চরের সন্তানরা আজকের এই ডায়াসের চেয়ারে বসবে। আর এজন্য সন্তানদের বাল্যবিয়ে ও কৃষিকাজে না লাগিয়ে শিক্ষিত করে তুলতে হবে। শিক্ষিত সন্তানরাই এই চরকে এগিয়ে নিয়ে যাবে।

নগর পুলিশ প্রধান আরো বলেন, ‘চরমাঝাড়দিয়া এলাকা কৃষিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা। এখানে বিভিন্ন ফসল উৎপাদন করে দেশের বিভিন্ন জায়গায় পৌঁছিয়ে দিচ্ছেন কৃষেকরা। কিন্ত এখানকার মূল সমস্যা হলো রাস্তাঘাট কাঁচা। এ এলাকার রাস্তাঘাট সংস্কার করা হলে এ অঞ্চলের কৃষি আরও বেশি সম্ভাবনা দেখা দেবে।’ এসময় তিনি চর মাঝাড় দিয়াড় মানুষের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন। এর আগে সকালে পুলিশ কমিশনার দামকুড়া থানার চারতলা ভবনের পুলিশ ব্যারাকের উদ্বোধন করেন।

এসময় অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আব্দুল মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, উপ-কমিশনার মনিরুল ইসলাম, দামকুড়া থানার ওসি মাহবুব হোসেন, রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম।

উপস্থিত ছিলেন হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলে রেজবি আল-হাসান মঞ্জিল, পবা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামরুজ্জামান নবাব, যুবলীগ সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, হরিপুর ইউপি’র সদস্য শামীম শেখ প্রমুখ।

আরবিসি/০৪ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category