• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহীতে আগস্টে ৩৫ নারী ও শিশু নির্যাতনের শিকার

Reporter Name / ৯৪ Time View
Update : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে গেল আগস্ট মাসে ৩৫ জন নারী ও শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে। এসময় ৩টি হত্যা, হত্যার চেষ্টা ২, আত্মহত্যা ১, ধর্ষণ-যৌন নির্যাতন ও পর্নোগ্রাফী ১৬, নির্যাতন ৬ জনসহ ৭ জনের নিখোঁজ ও অপহরণের ঘটনা ঘটেছে। স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) এ তথ্য প্রকাশ করেছে।

তাদের প্রতিবেদনে উল্লেখ করা হয়, আগষ্ট মাসে রাজশাহীতে ১ জন শিশু ও ২ জন নারী হত্যার ঘটনা ঘটেছে। এছাড়া ২ জন নারী হত্যা চেষ্টা, ১ জন নারীর আত্মহত্যা, ৬ জন শিশু ধর্ষণ, ১ জন শিশু ধর্ষণ চেষ্টা, ৩ জন নারী ও ৪ জন শিশু যৌন নির্যাতন, ২ জন শিশু ও ১ জন নারী অপহরণ, ৩ জন শিশু ও ১ জন নারী নিখোঁজ, ১ জন শিশু ও ৫ জন নারী নির্যাতন ও ২ জন নারী পর্ণগ্রাফীর শিকার হয়েছে।

লফস পরিচালক শাহানাজ পারভীন বলেন, সংবাদ পত্রে প্রকাশিত ঘটনার বাইরেও অনেক ঘটনা ঘটে যা প্রকাশিত হয় না কোন তথ্য জানা যায় না এমন বাস্তবতায়। রাজশাহীতে নারী ও শিশু নির্যাতনের প্রকাশিত তথ্য হতাশাজনক যা কখনও সামান্য কমলেও আবার ধর্ষণের ক্ষেত্রে উর্ধমূখী বলে জানান তিনি।

আরবিসি/০১ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category