• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

রাজশাহীতে আগস্টে ৩৫ নারী ও শিশু নির্যাতনের শিকার

Reporter Name / ৯৭ Time View
Update : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে গেল আগস্ট মাসে ৩৫ জন নারী ও শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে। এসময় ৩টি হত্যা, হত্যার চেষ্টা ২, আত্মহত্যা ১, ধর্ষণ-যৌন নির্যাতন ও পর্নোগ্রাফী ১৬, নির্যাতন ৬ জনসহ ৭ জনের নিখোঁজ ও অপহরণের ঘটনা ঘটেছে। স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) এ তথ্য প্রকাশ করেছে।

তাদের প্রতিবেদনে উল্লেখ করা হয়, আগষ্ট মাসে রাজশাহীতে ১ জন শিশু ও ২ জন নারী হত্যার ঘটনা ঘটেছে। এছাড়া ২ জন নারী হত্যা চেষ্টা, ১ জন নারীর আত্মহত্যা, ৬ জন শিশু ধর্ষণ, ১ জন শিশু ধর্ষণ চেষ্টা, ৩ জন নারী ও ৪ জন শিশু যৌন নির্যাতন, ২ জন শিশু ও ১ জন নারী অপহরণ, ৩ জন শিশু ও ১ জন নারী নিখোঁজ, ১ জন শিশু ও ৫ জন নারী নির্যাতন ও ২ জন নারী পর্ণগ্রাফীর শিকার হয়েছে।

লফস পরিচালক শাহানাজ পারভীন বলেন, সংবাদ পত্রে প্রকাশিত ঘটনার বাইরেও অনেক ঘটনা ঘটে যা প্রকাশিত হয় না কোন তথ্য জানা যায় না এমন বাস্তবতায়। রাজশাহীতে নারী ও শিশু নির্যাতনের প্রকাশিত তথ্য হতাশাজনক যা কখনও সামান্য কমলেও আবার ধর্ষণের ক্ষেত্রে উর্ধমূখী বলে জানান তিনি।

আরবিসি/০১ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category