• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাবিতে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে পরীক্ষা শুরু

Reporter Name / ১৪৫ Time View
Update : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্যবিধি মেনে সশরীরে সেমিস্টার ফাইনাল পরীক্ষা নেওয়া শুরু করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগ। মঙ্গলবার (৩১ আগস্ট) রাবির বিভাগের ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের প্রভাষক রেজভী আহমেদ ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে প্রভাষক রেজভী আহমেদ ভূঁইয়া জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন ২০১৯/২০২০ সালের আটকে থাকা পরীক্ষা নেয়ার জন্য নির্দেশনা দিয়েছে, তার প্রেক্ষিতে আমরা একাডেমিক কমিটি থেকে ২০১৯ সালের লেভেল-১ পরীক্ষা স্বাস্থ্যবিধি মেনে সতর্কতার সাথে নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করি। এরপরিপ্রেক্ষিতে মঙ্গলবার থেকে সশরীরে পরীক্ষা শুরু হয়েছে। এরআগেও করোনাকালীন সময়ে আমরা কিছু পরীক্ষা নিয়েছিলাম। উপস্থিতি শতভাগ এবং মাস্ক পড়া, নির্দিষ্ট দূরত্বে বসা, শরীরের তাপমাত্রা নির্নয়, স্যানিটাইজার ব্যবহার সহ শিক্ষার্থীদের সুরক্ষায় সকল ব্যবস্থায় বিভাগ থেকে নেওয়া হয়েছে। আমাদের বিভাগের বাকি পরীক্ষাগুলোও এভাবে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট করোনায় আটকে থাকা পরীক্ষাগুলো পুনরায় শুরুর সিদ্ধান্ত নেয় রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। যেখানে ২০১৯ ও ২০ সালের পরীক্ষাগুলো শুরু করতে স্ব স্ব বিভাগের একাডেমি কমিটিকে সময়সূচি গ্রহণ করার নির্দেশ দেয়া হয়।

আরবিসি/৩১ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category