• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

বাগমারাকে মাদক মুক্ত রাখার শপথ করালেন এমপি এনামুল

Reporter Name / ৯৩ Time View
Update : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : মাদক মুক্ত উপজেলা গড়তে ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণ করলেন উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ জনপ্রতিনিধিরা। মাদকের করালগ্রাসে ক্ষতিগ্রস্ত হচ্ছে যুবসমাজ সহ তাদের পরিবার। আইন করেও বন্ধ করা যাচ্ছে না মাদকের ভয়াবহতা। মাদক নির্মূল করতে হিমশিম খাচ্ছেন আইন শৃংখলা বাহিনীর সদসরা। মাদকে আসক্ত হয়ে ধ্বংস হচ্ছে কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষা জীবন। অনেকেই চলে যাচ্ছে বিপথে।

এ অবস্থায় পরিবার, সমাজ, গ্রামসহ উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে প্রশাসন, আইনশৃংখলা বাহিনী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা শপথ গ্রহণ করেন। উপজেলাকে মাদক মুক্তকরতে শপথ বাক্য পাঠ করান রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

রবিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আইনশৃংখলা ও মাসিক সমন্বয় সভায় এই শপথ বাক্য পাঠ করানো হয়। ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির সঙ্গে একাত্মতা ঘোষণা করে হাত তুলে শপথ বাক্য পাঠ করেন সবাই। এ সময় সবাই বলেন, আমরা মাদক সেবন করবো না। মাদকের সঙ্গে নিজেকে জড়াবো না। পরিবার তথা উপজেলাকে মাদক মুক্ত করতে সর্বদা সচেষ্ট থাকবো। কেউ যদি মাদকের সঙ্গে জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধে আইন শৃংখলা বাহিনীকে সহায়তা করবো।

উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম রাব্বানী, প্রকৌশলী সানোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডল সহ বিভিন্ন দপ্তররের প্রধান এবং জনপ্রতিনিধিগণ। পরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় বিভিন্ন দপ্তরের চলামান উন্নয়ন মূলক কর্মকান্ডের অগ্রগতি সম্পর্কে আলোচনা অনুষ্ঠিত হয়।

আরবিসি/২৯ আগস্ট/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category