• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

ভক্তের দাবি মেটালেন সোনাক্ষী!

Reporter Name / ১৩২ Time View
Update : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

আরবিসি ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয়। কাজের ফাঁকে সময় বের করে ঠিকই অনুসারীদের সঙ্গে যুক্ত থাকেন। সিনেমার প্রচার কিংবা ব্যক্তিগত মুহূর্তগুলো ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। সম্প্রতি সোনাক্ষী ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নেন। সেখানে ভক্তদের নানা প্রশ্নের জবাব দেন অভিনেত্রী। কিন্তু এক ভক্ত অদ্ভুত আবদার করে বসেন। তিনি সোনাক্ষীর কাছে বিকিনির ছবি দেখতে চান।

সোনাক্ষীও কম যান না। কৌশলে ঠিকই ভক্তের দাবি মিটিয়েছেন। তিনি ইন্টারনেট থেকে বিকিনির ছবি ডাউনলোড করে সেটাই ওই ভক্তের মন্তব্যের বিপরীতে পোস্ট করেছেন। অভিনেত্রীর এই কাণ্ড এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে অন্তর্জালে।

ভক্ত যদিও সোনাক্ষীর বিকিনি পরা ছবির দিকেই ইঙ্গিত করেছিলেন। কিন্তু তার মন্তব্যটা ছিল শুধুই বিকিনি নিয়ে। সে জন্যই সোনাক্ষী কেবল বিকিনির ছবি দিয়ে আবদার পূরণ করেছেন।

অন্য এক ভক্ত তার কাছে জানতে চান, ‘কী খেলে দ্রুত ওজন কমানো যাবে?’ জবাবে সোনাক্ষী বলেন, ‘শুধু হাওয়া খান!’
উল্লেখ্য, সোশ্যাল মিডিয়া পছন্দ হলেও গত বছর টুইটার থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সোনাক্ষী। নানা ট্রল আর বিতর্কের কারণেই ঐ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। প্রসঙ্গত, সোনাক্ষী সিনহাকে সর্বশেষ দেখা গেছে ‘ভুজ দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায়। এতে তিনি অভিনয় করেছেন অজয় দেবগন ও সঞ্জয় দত্তের সঙ্গে। গত ১৩ আগস্ট সিনেমাটি মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টারে।

আরবিসি/২৮ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category