• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন

জয়পুরহাটে তালেবান পরিচয়ে বিচারককে চিঠি দিয়ে হুমকি

Reporter Name / ৯৩ Time View
Update : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মো. রোস্তুম আলীকে তালেবান গোষ্ঠী নামের একটি সংগঠনের পক্ষ থেকে চিঠি পাঠিয়ে হুমকি দেওয়া হয়েছে। চিঠির খামে প্রেরকের ঠিকানায় জয়পুরহাট সদরের দুর্গাদহ ভাদশার আশরাফ আলী নামে এক ব্যক্তির নাম লেখা রয়েছে। গত বৃহ¯পতিবার সন্ধ্যায় ওই চিঠি পাঠিয়ে হুমকি দেওয়ার বিষয়টি জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞাকে অবহিত করেছেন সংশ্লিষ্ট আদালতের বিজ্ঞ বিচারক।

ওই চিঠিতে লেখা রয়েছে, রোস্তম আলী, প্রথমে রহিল আমাদের ছালাম। পরকথা : আমরা তালেবান গোষ্ঠী। আফগানিস্তানের মত অতি শীঘ্রই বাংলাদেশ দখল হবে। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জামাত-শিবির এদের আমরা পছন্দ করিনা। তালেবানরা অন্যায়ের পক্ষে নয়, ন্যায়ের পক্ষে বাংলাদেশ চলবে তালেবানের অধীনে, বিচার-আচার হবে কোরআন-সুন্না অনুযায়ী। কোটে যাওয়ার সময় বিচারক, আইনজীবি, মুহরী সবার মাথায় তালেবান পাগরী পরিধান করিতে হইবে। পাগরী পরিধান না করিলে আদালতে যেতেই দেওয়া হবে না হামলার স্বীকার হতে হবে…. এসব নানা হুমকীমুলক কথা লেখা রয়েছে ওই চিঠিতে। বিচারককে পাঠানো চিঠি জয়পুরহাট আদালতের পিপি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, জয়পুরহাট জেলা ও দায়রা জজ রোস্তম আলীকে হুমকি দিয়ে চিঠি দেওয়া হয়েছে। ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ কেউ ধ্বংস করতে পারবে না। যারাই এই চেষ্টা করবে তারাই দেশে টিকে থাকতে পারবে না।

এ ব্যাপারে জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা পিপিএম ( সেবা) বলেন, একটি কুচক্রী মহল জনগণের মাঝে বিভ্রান্ত ছড়াতে এই চিঠির ঘটনা ঘটাতে পারে। বিষয়টি আমরা বিশেষ ভাবে তদন্ত করছি। তদন্ত করে দোষীদের খুঁজে বের করা হবে।

আরবিসি/২৭ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category