• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

মাদকে ফেঁসে যাচ্ছেন রাকুল প্রীত?

Reporter Name / ৯১ Time View
Update : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

আরবিসি ডেস্ক : ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের নাম জড়াল মাদক মামলায়। এ জন্য তাকে তলব করেছে ভারতের দ্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। কেবল রাকুল নন, আরও দু’জন জনপ্রিয় তারকাসহ মোট ১২জনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে ইডি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো থেকে জানা গেছে, দক্ষিণী সিনেমার তারকা রবি তেজা, ‘বাহুবলী’ খ্যাত রানা দাগ্গুবতীর মতো তারকাদের নামও উঠে এসেছে মাদক ইস্যুতে। এর মধ্যে ৬ সেপ্টেম্বর ডাকা হয়েছে রাকুলকে, ৮ সেপ্টেম্বর রানা দাগ্গুবতীকে এবং রবি তেজাকে তার গাড়ির চালকসহ ৯ সেপ্টেম্বর হাজির থাকতে বলা হয়েছে।

২০১৭ সালে তেলেঙ্গানায় ৩০ লাখ রুপি মূল্যের মাদক আটক করা হয়। এরপরেই শুরু হয়েছিল তদন্ত। দায়ের করা হয়েছিল ১২টি মামলা। চার্জশিটও দাখিল করা হয় ১১টি মামলায়। তবে আপাতত প্রমাণ না থাকায় স্রেফ সাক্ষী হিসেবেই ডাকা হয়েছে রূপালি পর্দার তারকাদের।

সূত্রের খবর, এই মামলায় নাকি মোট ৬২ জনকে সন্দেহভাজনের তালিকায় রাখা হয়েছে। এতে দক্ষিণী সিনেমার জনপ্রিয় মুখ তানিশ, তরুণ ও নান্দুরাওয়ের নামও রয়েছে। অবশ্য কোনো তারকার নামেই এখনো চার্জশিত গঠন করা হয়নি বলে জানা গেছে।
প্রসঙ্গত, রাকুল প্রীত সিং ২০০৯ সালে একটি কন্নড় সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন। এরপর তিনি তামিল, তেলেগু ও হিন্দি সিনেমায় জনপ্রিয়তা পান। সুদর্শনা এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গিয়েছে ‘সর্দার কি গ্র্যান্ডসন’ সিনেমায়। গত মে মাসে এটি মুক্তি পেয়েছিল নেটফ্লিক্সে।

আরবিসি/২৬ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category