• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি

পুঠিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে শিশুর মৃত্যু, আহত ১০

Reporter Name / ৮৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় বিআরটিসি বাসের সাথে মাছ বাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু বাচ্চা নিহত হয়েছে। এতে অন্তত আরো ১০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপে-ক্সের অদূরে এ দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ ও ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, ঢাকা-রাজশাহী মহাসড়ক পুঠিয়া নামক স্থানে পাবনা থেকে ছেড়ে আসা নওগাঁ গামী একটি বিআরটিসি বাস (ঢাকা মেট্রো গ-১১-০৮২১) সাথে বিপরীত রাজশাহী থেকে আসা ঢাকাগামী মাছের ট্রাক (ঢাকা মেট্রো- ট- ১১-৯১৭৯) মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় বিআরটিসি বাসের প্রায়ই ১০ জন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে। এ সময় কর্তব্যরত চিকিৎসা আহত নুসাইফা (৯ মাস) শিশুর মৃত্যু ঘোষণা করেন। আর আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আরবিসি/২৬ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category