• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহী র‌্যাবের অভিযানে ৬ আগ্নেয়াস্ত্রসহ দুই যুবক আটক

Reporter Name / ১১৪ Time View
Update : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁর সীমান্তবর্তী এলাকা আড্ডা বাজার থেকে দুই যুবককে ৬টি আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে র‌্যাব রাজশাহীর সদস্যরা। অস্ত্রগুলো রবিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ থেকে বগুড়ায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। র‌্যাব জানিয়েছে, সাম্প্রতিক রাজশাহী অঞ্চলে অভিযোগগুলোর মধ্যে একত্রে ৬ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার এটিই প্রথম।

আটককৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার হামিদ পাড়া গ্রামের আফাজের ছেলে শিশির (২০) ও শেখপাড়া গ্রামের কিবরিয়া রাজুর ছেলে হৃদয় (২৭)। উদ্ধার অস্ত্রগুলোর মধ্যে রয়েছে একটি বিদেশী রিভলবার, ৫টি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি। আটককৃতদের বিরুদ্ধে নওগাঁর নিয়ামতপুর থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চরছে।

র‌্যাব রাজশাহীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান তালুকদার জানান, গত রবিবার সন্ধ্যায় গোপন তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলার সীমান্ত এলাকার নিয়ামতপুর থানাধীন আড্ডা বাজারের পূর্ব পাশে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় দুইজন সন্দেহভাজন যুবকের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব রাজশাহীর অধিনায়ক আরও জানান, অস্ত্রগুলো তারা চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে সংগ্রহ করে অটোরিকশায় করে নওগাঁ নিয়ে যাচ্ছিল। পরবর্তীতে তারা নওগাঁ হতে বগুড়ায় অস্ত্রগুলো বিক্রির জন্য নিয়ে যেতো বলে স্বীকার করেছে। এই সিন্ডিকেটের সঙ্গে আর কারা জড়িত আছে তা জানতে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

আরবিসি/২৩ আগস্ট/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category