• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

আধুনিকায়ন হচ্ছে ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়াম

Reporter Name / ৮৭ Time View
Update : রবিবার, ২২ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়াম সংস্কার করে আধুনিকায়ন করা হচ্ছে। সংস্কার ও আধুনিকায়ন শেষ হলে এটি হবে আধুনিক ও উন্নত মানের অডিটোরিয়াম। দ্রুত গতিতেই এগিয়ে চলেছে অডিটোরিয়ামটির সংস্কার কাজ। গতকাল শনিবার অডিটোরিয়ামটির সংস্কার ও আধুনিকায়ন কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উল্লেখ্য, এক হাজার আসন বিশিষ্ট রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়াম সংস্কারে ২০১৯ সালের ২৫ সেপ্টেম্বর স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বরারব ডিও প্রদান করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মেয়র লিটনের ডিও প্রদানের পরিপ্রেক্ষিতে ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়াম সংস্কারে ৫ কোটি টাকা বরাদ্দ দেয়া হয় হয়। ২০১৯ সালের ২ ডিসেম্বর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের নির্মাণ অধিশাখা থেকে অডিটেরিয়াম সংস্কার ও মেরামতে এই অনুমোদন প্রদান করা হয়। গণপূর্ত অধিদপ্তরের মাধ্যমে বাস্তবায়িতব্য ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচি এর আওতায় ফিজিক্যাল ফ্যাসিলিটিজ ডেভেলপমেন্ট শীর্ষক অপারেশনাল প্ল্যানের অন্তর্ভূক্ত একটি প্রকল্পের আওতায় সংস্কার ও মেরামত খাতে এই অর্থ বরাদ্দ দিয়েছে সরকার।

পরিদর্শনকালে রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলী, উপাধ্যক্ষ ডা. হাবিবুল্লাহ সরকার, রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানী, স্বাচিপ রামেক শাখার সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান খান বাদশা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এফএমএ জাহিদ, রামেক শাখা ছাত্রলীগ সভাপতি ডা. মনন কান্তি দাস ও সাধারণ সম্পাদক ডা. মোঃ ইমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরবিসি/২২ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category