• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

উদ্বোধনের অপেক্ষায় জেলা পরিষদের নতুন ভবন

Reporter Name / ৬৯ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : উদ্বোধন হতে যাচ্ছে রাজশাহী জেলা পরিষদের বহুপ্রতিক্ষিত নিজস্ব ভবন। আগামী ২ সেপ্টেম্বর ভার্চুয়ালি নতুন বহুতল ভবনের উদ্বোধন করবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি।

নগরীর কোর্ট চত্বরে প্রায় ১৬ কোটি টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট রাজশাহী জেলা পরিষদের নিজস্ব ভবনের নির্মাণ কাজ প্রায় শেষ। উদ্বোধনের আগে শেষ মহূর্তের কাজের পরিদর্শনে যান রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসান, প্রকৌশলী মাসুক-ই-মাহমুদ, প্রধান হিসাবরক্ষক আবদুল মানন্না, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্ভে ইন্সটিটিউটের অধ্যক্ষ মাহমুদ হোসেন, সার্ভেয়ার আলিফ আলী, সামাউন ইসলাম সহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ভবন পরিদর্শনকালে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার দ্রুত কাজ শেষ করে শিগগিরই ভবন হস্তান্তরের জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে অনুরোধ করেন। তিনি ভবনের ইন্টেরিয়র ডেকোরেশনের কাজ ও কাজের মান নিয়ে সন্ত্যোষ প্রকাশ করেন।

আরবিসি/১৯ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category