• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

অর্ধেক বেতনে রাজি মেসি, তবুও বার্সা বলল ‘নতুন চুক্তি সম্ভব নয়’

Reporter Name / ১২১ Time View
Update : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

আরবিসি ডেস্ক : বার্সেলোনার একটা যুগের অবসান হল। বিশ্ব ফুটবলেরও একটা যুগের অবসান ঘটল। আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির সঙ্গে সম্পর্ক ছিন্ন হল বার্সেলোনার। স্প্যানিশ ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, নতুন চুক্তি সই সম্ভব নয়।

বৃহস্পতিবার ক্লাবের সঙ্গে বৈঠকে বসেছিলেন মেসি। কিন্তু সেখান থেকে কোনও সমাধান সূত্র বের হয়নি। তারপরই ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, আগামী মৌসুমে মেসি আর বার্সায় নেই।

ক্লাবের ওয়েব সাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, “বার্সেলোনা এবং লিওনেল মেসি একটা সমঝোতায় আসার পরেও এবং দুইপক্ষই চুক্তিতে সই করতে আগ্রহী থাকলেও স্প্যানিশ লিগের নিয়ম অনুযায়ী কিছু আর্থিক বিধিনিষেধ থাকায় তা সম্ভব হল না। এর ফলে মেসির পক্ষে আর বার্সেলোনায় থাকা সম্ভব হচ্ছে না। দুইপক্ষই এর জন্য দুঃখিত। ক্লাবের সাফল্যের ক্ষেত্রে অবদানের জন্য বার্সেলোনা আন্তরিকভাবে মেসির কাছে কৃতজ্ঞ। ব্যক্তিগত ও পেশাদার জীবনের জন্য মেসিকে শুভেচ্ছা।”

এই মৌসুমেই মেসির সঙ্গে বার্সোলোনার চুক্তি শেষ হয়ে গিয়েছিল। এরপর নানা টালবাহানার পরে মেসি অর্ধেক বেতনেও খেলতে রাজি হয়ে যান। মোটামুটি নিশ্চিত হয়ে যায়, আগামী পাঁচ বছরের জন্য মেসি-বার্সা চুক্তি সই হয়ে যাবে। কিন্তু তারপরেও নিয়মের জটিলতায় নতুন চুক্তি সই সম্ভব হল না।

মেসি অবশ্য তার আগে অনেক দিন থেকেই নানাভাবে বার্সায় আর না খেলার ইচ্ছে প্রকাশ করে আসছিলেন। গত মৌসুমে তার সঙ্গে ক্লাবের সম্পর্ক একেবারে তলানিতে এসে ঠেকেছিল। বার্সা ছাড়া একরকম পাকাই হয়ে গিয়েছিল তার। অবশেষে সেটাই হল এক বছর পরে।

আরবিসি/০৬ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category