• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

নুসরাতের আক্ষেপ

Reporter Name / ৯১ Time View
Update : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

আরবিসি ডেস্ক : স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধু পাওয়া দুষ্কর বলে এবার আক্ষেপ প্রকাশ করলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সন্তানসম্ভবা এই তারকা বন্ধুত্ব ও ভালোবাসা নিয়ে এই মন্তব্য করেন। সেই ছবিতে অভিনেত্রীর ফ্রেমে জায়গা করে নিয়েছে যশের পোষ্য সারমেয়।

নুসরাত জানান, যে তোমার কাছে থেকে কিছু না পাওয়ার আশা করে তোমাকে ভালবাসবে। এমন কাউকে খুঁজে পাওয়া বড়ই সুন্দর। নিঃস্বার্থ ভালোবাসা এতটাই মহার্ঘ, ভয় করে। তাকে আঁকড়ে রাখতে পারব তো? দম্ভ এই সম্পর্ক বুঝতে পারবে না। একমাত্র স্বার্থহীন বন্ধুত্ব বুঝতে পারবে। স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধু পাওয়া দুষ্কর। শুভ বন্ধুত্ব দিবস।

বর্তমানে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় আছেন এই সাংসদ নায়িকা। নতুন এই মন্তব্য কি বন্ধু দিবসের শুভেচ্ছা? না নেপথ্যে লুকিয়ে আছে অভিমান? যদি অভিমান হয়, তাহলে সেই অভিমান কাদের প্রতি? এমন অনেক প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

আরবিসি/০৩ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category