• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল নববধূর

Reporter Name / ৮৬ Time View
Update : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর তানোরে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে চলন্ত ট্রাকের নিচে পড়ে শাহানাজ খাতুন (২১) নামে এক নববধূ নিহত হয়েছেন। সোমবার রাত ৯ টার দিকে তানোর পৌর এলাকার আস্তুল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
শাহানাজ তানোর পৌর এলাকার ধানতৈড় মহল্লার আকাশ আলীর স্ত্রী। তিন মাস আগে তাদের বিয়ে হয়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন শাহানাজের স্বামী আকাশ আলীও।

তানোর থানার ওসি রাকিবুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, রাতে শ্বশুর বাড়ি পাশের মোহনপুর উপজেলার মহোব্বতপুর থেকে স্ত্রীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আকাশ। তানোর পৌর এলাকার সিমেনা হলমোড় পেরিয়ে আস্তুল মোড় পৌঁছালে বিপরীতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের নিচে পড়েন শাহানাজ। এ সময় ট্রাকটি তার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই গৃহবধূ। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। ওসি আরও বলেন, ঘটনার পরই স্থানীয়দের সহায়তায় ট্রাকটি জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে ট্রাকের চালক ও সহকারীকেও। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরবিসি/০৩ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category