• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

এমপি এনামুলের অনন্য উদ্যোগ, টিকার ভ্রাম্যমাণ ক্যাম্প

Reporter Name / ২৩৮ Time View
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : প্রতিনিয়তই বেড়ে চলেছে করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা। শহরের সঙ্গে পাল্লাদিয়ে গ্রামেও বেড়ে চলেছে করোনা রোগী। গ্রামের মানুষকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শনিবার থেকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধ স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে চালু করেছেন ভ্রাম্যমাণ করোনা টিকা প্রদান ও ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্প। এখানে গ্রামের যেকোন মানুষ ফ্রি রেজিস্ট্রেশন করে করোনার টিকা নিতে পারবেন। বিশেষ করে গ্রামের মহিলাদের করোনার টিকা নিশ্চিত করতেই এই উদ্যোগ নিয়েছেন তিনি।

ভ্রাম্যমাণ করোনা টিকা প্রদান ও ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পের উদ্বোধনী সভার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল মেয়রের সভাপতিত্বে এবং দফর সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মোবাইলে কার্যক্রমের উদ্বোধন করেন এমপি এনামুল হক। তিনি বলেন, বাগমারায় বিশেষ করে মহিলাদের মাঝে সচেতনতা বৃদ্ধি ও উদ্বুুদ্ধকরণের লক্ষ্যে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে এই টিকা গ্রহনের উদ্যোগ নেওয়া হয়েছে। যাতে করে গ্রামের সাধারণ নারী-পুরুষরা এতে উদ্বুদ্ধ হয়।
সভায় অন্যদের মধ্যে, বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. নাসির উদ্দীন, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো লোকমান আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান প্রমুখ বক্তব্য রখেন।

উদ্বোধনী দিনে তিন শতাধিক মহিলাকে করোনা ভাইরাসের টিকার প্রথম ডোজ প্রদান করা হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে বেলা ১ টা পর্যন্ত চলবে এই টিকা প্রদান কার্যক্রম।

আরবিসি/৩১ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category