• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহীতে বিপুল পরিমাণ ভারতীয় পটকাসহ দুই ভাই আটক

Reporter Name / ৭৬ Time View
Update : সোমবার, ১৯ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় এসএ পরিবহনে অভিযান চালিয়ে ২ লাখ ৩৫ হাজার ৬০০ টাকা মূল্যের ৩ লাখ ৫৭ হাজার পিস ভারতীয় পটকাসহ দুই সহোদরকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। রবিবার দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে জেলার মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার দর্শনপাড়া থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, মো. মিলন রানা (২৮) ও মো. রায়হান আলী (২৩)। তারা রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার দর্শনপাড়া এলাকার মো. আমরুল হকের ছেলে।

সোমবার দুপুরে রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশ গত শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কুমারপাড়া এসএ পরিবহনে অভিযান চালায়। এ সময় ভৈরব থেকে আসা ১১টি বস্তায় কী আছে জানতে চান। এ বিষয়ে এসএ পরিবহনের পার্শ্বেল সহকারি মো. সাহাদাত জানান বস্তাগুলো না খুলে কিছুই বলা যাচ্ছে না। পরের দিন রাতে পুলিশ প্রাপক দ্জুনকে আটক করে রাজশাহীতে নিয়ে আসে।

এরপর এসএ পরিবহনে তাদের উপস্থিতিতেই পুলিশ বস্তা খোলে। এ সময় ১১টি প্লাস্টিকের বস্তা থেকে ২ লাখ ৩৫ হাজার ৬০০ টাকা মূল্যের ৩ লাখ ৫৭ হাজারপিস ভারতীয় পটকা উদ্ধার হয়। রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি আরও জানান, আটক দুই সহোদর একটি সংঘবদ্ধ চোরাকারবারী গ্রুপের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরবিসি/১৯ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category