• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

‘রোনালদো মূর্খ, অসুস্থ’, রিয়াল মাদ্রিদের সভাপতির অডিও ফাঁস

Reporter Name / ১২৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

আরবিসি ডেস্ক : এসব কী বললেন তিনি? কেনই বা বললেন? তবে যা বললেন তা নিয়ে বিস্তর পানিঘোলা হবে এবার। ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো মহাতারকাকে তিনি মূর্খ, অসুস্থ বলে বসলেন। বলছিলাম রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের কথা।

রাউল এবং ইকের ক্যাসিয়াসের পর এবার তার নিশানার রোনালদো। গত কয়েকদিন ধরে স্প্যানিশ মিডিয়ায় আলোচনার কেন্দ্রে পেরেজ। তার পুরানো সব অডিও বের হয়ে আসছে। আর পাল্লা দিয়ে বাড়ছে বিতর্ক। স্প্যানিশ সংবাদমাধ্যম একটি পুরানো অডিও ক্লিপ প্রকাশ করেছে। সেই অডিওতে অজ্ঞাত পরিচয় কাউকে রোনালদো সম্পর্কে যা নয় তাই বলছেন পেরেজ।

২০১২ সালের সেই অডিও ক্লিপে পেরেজ বলছেন, “রোনালদো মূর্খ, অসুস্থ। তাকে কি স্বাভাবিক বলে তোমাদের মনে হয়? সে স্বাভাবিক আচরণ করে না। স্বাভাবিক নয় বলেই এসব কাণ্ড করে বেড়ায়। সে যে একটা বোকা সেটা সারাবিশ্ব প্রমাণ পেয়েছে। অন্য কেউ হলে এমন বোকার মতো কাজ করত না।”

রোনালদোকে নিয়ে রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্টের এমন মন্তব্য রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। কেন রোনালদোকে তিনি এভাবে আক্রমণ করেছিলেন? রোনাল্ডো এমন কী কাজ করেছিলেন? শুধু রোনাল্ডোই নন, পেরেজের নিশানায় রয়েছেন হোসে মরিনহোও।

তিনি রিয়ালের কোচ থাকাকালীন খেলেছিলেন রোনালদো। পেরেজ আবার মরিনহোকে পাগল বলেছেন সেই অডিওতে। রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেসকেও ছাড়েননি পেরেজ। আর তাকে আক্রমণ করতে গিয়েই মরিনহোকেও যা নয় তাই বলেছেন রিয়ালের প্রেসিডেন্ট।

একজন তারকা ফুটবলার, আরেকজন জনপ্রিয় কোচ। রোনালদো ও মরিনহোকে এভাবে যা নয় তাই কেন বলেছিলেন পেরেজ, তার উত্তর অবশ্য এখনও জানা যায়নি। পেরেজ জানিয়েছেন, তার বিরুদ্ধে এসব রটানো হচ্ছে। যদিও তিনি একবারও এটা বলেননি যে, সেই অডিও ক্লিপ গুলি মিথ্যে।

এদিকে, অডিও টেপ প্রকাশের পর থেকে বেশ অস্বস্তিতে পড়েছেন পেরেজ। তিনি ইতিমধ্যে আইনি পথে যাওয়ার হুমকি দিয়েছেন। পরিস্থিতি এখন সব দিক থেকে পেরেজের প্রতিকূলে। অনেকে আবার বলছেন, পেরেজ চাপের মুকে পদ থেকে ইস্তফা দিতে পারেন।

আরবিসি/১৫ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category