• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

বগুড়ায় করোনা ও উপসর্গে ১৪ জনের মৃত্যু, শনাক্ত ১৯২

Reporter Name / ৯১ Time View
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১

আরবিসি ডেস্ক : গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় পাঁচজন এবং উপসর্গ নিয়ে ৯ জন মারা গেছেন। একইসময়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৯২ জন। বুধবার দুপুরে জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদরের হোসনে আরা (৪৫), দুপচাঁচিয়ার আজম খান (৪১), গাবতলীর ফজলুর রহমান (৭০), শাজাহানপুরের জোসনা আরা (৫৮) এবং জয়পুরহাটের মজিদা বিবি (৬৫)।

এদের মধ্যে মজিদা বিবি টিএমএসএস হাসপাতালে এবং বাকি চারজন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অন্যদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে করোনা উপসর্গে ৯ জনের মৃত্যু হয়েছে।

ডা. তুহিন জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও ৫৫৩টি নমুনা পরীক্ষায় ১৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৪ দশমিক ৭১ শতাংশ। এদের মধ্যে সদরে ১১৪, শেরপুরে ১৪, গাবতলীতে ১২, শিবগঞ্জে ১১, ধুনটে ৮, শাজাহানপুরে ৮, নন্দীগ্রামে ৬, আদমদীঘিতে ৫, দুপচাঁচিয়ায় ৫, সারিয়াকান্দি ৫, কাহালুতে ৩ এবং সোনাতলায় একজন রয়েছেন। এ ছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন আরও ১৪২ জন।

ডা. তুহিন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৬ হাজার ৩৭০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯৪৯ জন এবং ৪৮৫ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ১ হাজার ৯৩৬ জন চিকিৎসাধীন রয়েছেন।

আরবিসি/১৪ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category