• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

পুঠিয়ায় নারীকে জবাই করে হত্যা ঘটনায় ৪ জন আটক

Reporter Name / ২০৪ Time View
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় আতেকা (৩৫) নামের এক বিধবা নারীকে নৃশংস ভাবে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার শিকার ওই নারী উপজেলার জিউপাড়া ইউনিয়নের ধোপাপাড়া কারিকর পাড়া গ্রামের মৃত আতাহার স্ত্রী। মঙ্গলবার (১৩ জুলাই) বিকালে বাড়ির পাশের বিলে ছাগল চরাতে গেলে তাকে একা পেয়ে দুর্বত্তরা জবাই করে হত্যা করে। এছাড়াও তার একটি হাত ও মাধায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।

খবর পয়ে পুঠিয়া থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করেছে। হত্যার সাথে জড়িত সন্দেহে চার জনকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আটককৃতরা হলো, ধোপাপাড়া কারিগর পাড়া গ্রামের সফের কারিগরের ছেলে ইয়ানুস কারিগর, টাটু কারিগরের ছেলে ছবির কারিগর, জয়নুউদ্দিন কারিগরের ছেলে বুলবুল কারিগর ও কাদের কারিগরের ছেলে মোজাহার আলি কারিগর।

এলাবাসী সূত্রে জানাগেছে, গত দুইবছর পূর্বে আতেকার স্বামী আতাহার আলী মারা যায়। এর পর থেকে সে সন্তানদের নিয়ে স্বামীর ভিটায় বসবাস করতেন। পাশাপাশি ছাগল পালন করতেন। প্রতিদিনের ন্যায় তার ছাগল বাড়ির পাশের বিলে চরাতে যায়। মঙ্গলবার বিকাল ৫টায় আতেকা বিলে থাকা ছাগল নিতে গেলে সন্ধ্যায় পরেও তিনি বাড়ি ফিরেন না। পরে সন্ধ্যায় তার ছেলে ও স্বজনেরা আতেকাকে খুঁজতে বরে হয়। বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে কারিগরপাড়া কমিউনিটি ক্লিনিকের পাশে পাট ক্ষেতে তার তার গলাকাটা লাশ দেখতে পেয়ে ছেলেসহ স্বজনেরা চিৎকার দিলে আশেপাশের লোকজন জড়ো হয় এবং পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ মঙ্গলবার রাতে আতেকার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এলাকাবাসীর ধারাণা আতেকাকে দুর্বৃত্তরা ধর্ষণ করে হত্যা করেছে।

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানান, বিষয়টি নিশ্চিত করে বলেন, চার জনকে জিজ্ঞাসা বাদের জন্য নিয়ে আশা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য বুধবার (১৪ জুলাই) সকালে রামেক হাসপাতালে পাঠানো হয়। মামলার প্রস্তুতি চলেছে বলে এ কর্মকর্তা জানান।

আরবসি/ি১৪ জুলাই রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category