• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

বগুড়ায় আরও ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২৭

Reporter Name / ৮৬ Time View
Update : সোমবার, ১২ জুলাই, ২০২১

আরবিসি ডেস্ক : ডেস্ক : বগুড়ায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৮ জন এবং উপসর্গ নিয়ে ৬ জন মারা গেছেন। একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩২৭ জন। সোমবার (১২ জুলাই) দুপুর ১২টায় এসব তথ্য নিশ্চিত করেছেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

রোববার (১১ জুলাই) সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়া ৮ জনের মধ্যে ৪ জন বগুড়ার, বাকি চারজন অন্য জেলার।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন জয়পুরহাট জেলার হাফিজার রহমান (৬৫) ও মোহাম্মদ আলী (৬০), বগুড়া শিবগঞ্জের আয়াশ আলী (৫৫) ও প্রকাশ কান্তি সরকার (৭৫), সদরের শিউলী পারভীন (৩৮), নওগাঁর রাহেলা খাতুন (৬০), বগুড়া শেরপুরের জোবেদ আলী (৮৫), নাটোরের আলম (৫৫)।

তাদের মধ্যে মোহাম্মদ আলী, রাহেলা, জোবেদ ও আলম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে, হাফিজার, আয়াশ ও শিউলী সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং প্রকাশ কান্তি টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

অন্যদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে করোনা উপসর্গে ৬ জনের মৃত্যু হয়েছে।

ডা. তুহিন ঢাকা পোস্টকে জানান, জেলায় ১০১৮টি নমুনা পরীক্ষায় নতুন করে আরও ৩২৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ঢাকায় পাঠানো ৫৪৪ নমুনার ফলাফলে ১৫০ জনের, বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ৯৪ জন ও জিন এক্সপার্ট মেশিনে ২১ নমুনায় ১৫ জনের এবং এন্টিজেন পরীক্ষায় ১৪২ জনের মধ্যে ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে।
এ ছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনায় ১৮জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এতে আক্রন্তের হার ৩২ দশমিক ১২ শতাংশ।

তাদের মধ্যে সদরের ১৮৯ জন, শেরপুরের ২৮ জন, শাজাহানপুরের ২৭ জন, আদমদীঘির ২০ জন, গাবতলীর ১৯ জন, শিবগঞ্জের ১২ জন, দুপচাঁচিয়ার ৮ জন, ধুনটের ৭ জন, সারিয়াকান্দির ৫ জন, কাহালুর ৫ জন, সোনাতলার ৪ জন এবং নন্দীগ্রামের ২ জন।

তিনি আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৬ হাজার ৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৬৩৪ জন এবং মৃত্যু হয়েছে ৪৭৫ জনের। এ ছাড়া ১ হাজার ৯২৫ জন চিকিৎসাধীন।

আরবিসি/১২ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category