• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রামেক হাসপাতালে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা হস্তান্তর করলেন মেয়র লিটন

Reporter Name / ৮১ Time View
Update : সোমবার, ১২ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৫টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন প্রদান করেছে আকিজ বেকার্স লিমিটেড। এ উপলক্ষে সোমবার দুপুর ১২টায় নগর ভবনের সরিৎ দত্তগুপ্ত সভাকক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে রামেক হাসপাতাল পরিচালকের হাতে ৫টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। একইসাথে মহানগরীর করোনা রোগীদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাতায়াতের জন্য বিনামূল্যে এ্যাম্বুলেন্স সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র। ০১৭৩০-৩৫৩৬৬০ এবং ০১৭৩০-৩৫৩৬৬১ নম্বরে যোগাযোগ করলে এ্যাম্বুলেন্স সেবা পাওয়া যাবে।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, বিপদের সময় মানুষের পাশে দাঁড়ানোই মানবতা। করোনা সংক্রমণের শুরু থেকে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী সহ সম্মুখসারীর যোদ্ধারা করোনা রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, এজন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে আকিজ বেকার্স। সারাদেশে করোনা রোগীর উর্ধ্বমুখীর কথা চিন্তা করে দেশের নির্বাচিত হাসপাতালগুলোতে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন (সম্পূর্ণ সেট-আপ সহ) দেয়ার ব্যবস্থা করেছে। এজন্য তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা আশা করি প্রয়োজনে আগামীতেও এভাবেই মানুষের পাশে থাকবে আকিজ বেকার্স লিমিটেড।

অনুষ্ঠানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ শামীম ইয়াজদানী বলেন, রাজশাহীতে মেয়র মহোদয়ের নেতৃত্বে আমরা করোনা মোকাবেলা করে যাচ্ছি। আকিজ বেকার্স মানুষের জীবন বাঁচাতে সঠিক সময়ে এগিয়ে এসেছে। এজন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট বলেন, বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স এর এই মহৎ উদ্যোগের সাথে আমি থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ভবিষ্যতেও বেকম্যান’স এর সকল মহৎ উদ্যোগের সাথে আমি থাকবো।

অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ও আকিজ বেকার্স এর অন্যান্য ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘দেশের মানুষের সাথে আমরা আছি পাশে’ এই স্লোগানকে সামনে রেখে আকিজ বেকার্স লিমিটেড তার সদ্য বাজারজাতকৃত ব্র্র্র্যান্ড বেকম্যান’স এর ব্যানারে বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স ক্যাম্পেইন শুরু করেছে। ক্যাম্পেইনের শুরুতেই করোনা রোগীর উর্ধ্বমুখীর কথা চিন্তা করে দেশের নির্বাচিত হাসপাতালকে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন দিচ্ছে। এরই অংশ হিসেবে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের মাধ্যমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালকে ৫টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন প্রদান করা হলো।

আরবিসি/১২ জুলাই/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category