• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

বাঘায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

Reporter Name / ১১০ Time View
Update : সোমবার, ১২ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার, বাঘা : পাওনা টাকা চাওয়ায় রাজশাহীর বাঘায় প্রতিপক্ষের হামলায় জাকির হোসেন (২৫) নামে এক কলেজ ছাত্র খুন হয়েছে। রবিবার দিবাগত রাতে উপজেলার বাউসা ইউনিয়নের খাগরবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন উপজেলার খাগরবাড়িয়া এলাকার মহির মাস্টারের ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ রাতেই দু’জনকে গ্রেফতার করেছে। এরা হলো, আড়ানী পৌর এলাকার হাফিজুল ইসলাম ও নাসির উদ্দিন।

এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। নিহত জাকির হোসেনের ভাবি রোজিনা বেগমের দায়ের করা আভিযোগে জানা গেছে, তার দেবর পাশের আব্দুলপুর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র। সে তার বন্ধু আশিক, বদিউর, শরিফুল ও কুদ্দুস আলীর কাছে প্রায় ৪০ হাজার টাকা পেত। এই পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাত ৯ টার সময় ৬-৭ জন একত্রিত হয়ে পরিকল্পিত ভাবে জাকির হোসেনের পেটে ছুরিকাঘাত করে। এ সময় জাকির হোসেনের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে ঘটনাস্থল থেকে তারা পালিয়ে যায়। সেখান থেকে স্থানীয় লোকজন ও পরিবারের লোকজন জাকিরকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বাঘা থানা ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ১১ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে আড়ানী পৌর এলাকার মুক্তার আলীর ছেলে হাফিজুল ইসলাম এবং মৃত রহমত আলীর ছেলে নাসির উদ্দিনকে গ্রেফতার করেছে। অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরবিসি/১২ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category