• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

হলিউডে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন আলিয়া

Reporter Name / ১১২ Time View
Update : শনিবার, ১০ জুলাই, ২০২১

আরবিসি ডেস্ক : শুরু হলো আলিয়া ভাটের হলিউডযাত্রার প্রস্তুতি। আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি ‘উইলিয়াম মরিস এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। লক্ষ্য আন্তর্জাতিক অঙ্গণে বিশেষ করে হলিউডে কাজ করা। এই ট্যালেন্ট ম্যানেজমেন্টকে সংক্ষেপে ডব্লিউএমই ডাকা হয়। এ নামেই বিশ্বজুড়ে পরিচিত। আন্তর্জাতিক তারকা, খেলাধুলা, মিডিয়া ও ফ্যাশনসংক্রান্ত কাজ দেখভাল করে থাকে ডব্লিউএমই।

১৮৯৮ সালে ‘ডব্লিউএমইর যাত্রা শুরু। চার্লি চ্যাপলিন, মারলিন মনরো, এলভিস প্রিসলির মতো তারকাদের প্রোফাইল দেখাশোনা করত এই এজেন্সি। এই এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে বর্তমানে কাজ করেন অপেরা উইনফ্রে, বেন অ্যাফ্লেক, ম্যাট ডেমন, ক্রিশ্চিয়ান বেল, ডোয়ান জনসন ও ফ্রিডা পিন্টোর মতো তারকারা। এবার থেকে হলিউড–সম্পর্কিত বিভিন্ন প্রজেক্টে আলিয়ার প্রোফাইলও সামলাবে তারা। হলিউডের বিখ্যাত প্রোডাকশন কোম্পানির সঙ্গে নায়ক-নায়িকাদের যোগসূত্র করে দেয় প্রতিষ্ঠানটি। তাই বলাই যায়, আসছে দিনে হলিউডের খাতায় নাম উঠছে আলিয়ারও। এখন কেবল সময়ের অপেক্ষা।

বলিউডের সঙ্গে হলিউডের সম্পর্কটা নতুন নয়। সময় যত গড়িয়েছে হলিউডের বিভিন্ন সিনেমায় দেখা গেছে নানান বলিউড তারকাদের। বড় পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্ম আসার পর তো বলিউড অভিনেতাদের হলিউডে সুযোগ পাওয়ার পথ হয়ে উঠেছে আরও প্রশস্ত। এবার প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের দেখানো পথে হাঁটতে চলেছেন আলিয়া ভাট।

আলিয়া এ বছরটা যেন একটু ভিন্নভাবে সাজাচ্ছেন। ইতিমধ্যেই নিজের ছবির প্রযোজনা সংস্থা খুলে ফেলেছেন তিনি। সেই সংস্থার প্রথম ছবি ‘ডার্লিংস’, তিনি নিজে অভিনয়ও করছেন। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন বিজয় ভার্মা এবং শেফালি শাহও। মা ও মেয়ের সম্পর্ক নিয়ে নির্মাণ হবে ডার্ক কমেডিনির্ভর ‘ডার্লিংস’ সিনেমাটি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিস’ ও আলিয়া ভাটের ‘ইটারনাল সানসাইন প্রোডাকশন’।

আলিয়া ভাটআলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম

হাতে গোনা দু-তিনটি ছাড়া আলিয়ার বেশির ভাগ সিনেমা সাফল্যের মুখ দেখেছে। পুরোদস্তুর বাণিজ্যিক থেকে কনটেন্টধর্মী, সব ধরনের ছবিতেই তাঁর অভিনয়ের মুনশিয়ানা নজর কেড়েছে। আলিয়ার হাতে রয়েছে তেলেগু ভাষার ‘আরআরআর’, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’,‘ব্রহ্মাস্ত্র’ র মতো একাধিক বিগ বাজেটের সিনেমা। এ ছাড়া করণ জোহরের পরবর্তী পরিচালনা ‘রকি অউর রানি কী কাহিনি’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে দর্শকের সামনে হাজির হতে চলেছেন আলিয়া। সব মিলিয়ে সময়টা যে দারুণ যাচ্ছে আলিয়ার, সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

আরবিসি/১০ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category