• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহীর সড়কে ট্রাকের পিছনে মাহিন্দ্রার ধাক্কায় দুইজনের মৃত্যু

Reporter Name / ৭৯ Time View
Update : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে মাহিন্দ্রা ও ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার ভোর সোয়া ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোপালপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর গ্রামের শ্রী নারায়ণ চৌধুরীর ছেলে শ্রী মাধব হাওলাদার (৪০) ও অপরজন মাহিন্দ্রা চালক একই ইউনিয়নের পালশা গ্রামের মুখলেসুর রহমানের ছেলে সেলিম (৩৫)। শ্রী মাধব হাওলাদার পেশায় ঘোষ ছিলেন। দই বিক্রয় করার জন্য রাজশাহীর দিকে যাচ্ছিলেন তিনি। আহতকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, গোপালপুর বাজারে দাড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে মাহিন্দ্রা এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন আহত হয়। পরে তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে মাহিন্দ্রা চালক সেলিমকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে এবং শ্রী মাধব হাওলাদারকে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানেই সে মারা যায়। ট্রাক ও মাহিন্দ্রাটি জব্দ করা হয়েছে বলে জানান ওসি।

আরবিসি/০৯ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category