• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

নাটোরের হোটেল মালিকসহ একদিনে তিন ভাইয়ের মৃত্যু

Reporter Name / ৩৬৩ Time View
Update : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

নাটোর প্রতিনিধি : নাটোরের বৃহত্তম হোটেল ইসলামীয়ার মালিক শরিফুল ইসলাম পচু (৫৬) মারা যাওয়ার খবরে তার আপন বড় ভাই বাবলুর রহমান (৫৮) স্ট্রোক করে মারা গেছেন। তাদের অপর ছোট ভাই মো: জাহাঙ্গীর হোসেন (৫০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত আটটার দিকে মারা গেছে। চার ভাইয়ের মধ্যে বেঁচে রইলো একমাত্র বড় ভাই জীবন হোসেন (৬১)। তারা সকলেই নাটোর শহরের বলারীপাড়ার ডাক্তার আব্দুর রশিদের সন্তান ।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাটোর শহরের চকরামপুরে অবস্থিত জেলার বৃহত্তম খাবার হোটেল ইসলামীয়ার মালিক শরিফুল ইসলাম পচু করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে বৃহস্পতিবার মধ্যরাতে মারা যায়। এই খবর নাটোরে আসলে শুক্রবার ভোরে তার আপন বড় ভাই বাবলুর রহমান স্ট্রোক করে তাৎক্ষনিক মারা গেছেন। এদিকে তাদের অপর ছোট ভাই মো: জাহাঙ্গীর হোসেন করোনা আক্রান্ত হয়ে আগে থেকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

দুই বড় ভাইয়ের মৃত্যুর দিন শুক্রবার রাত আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে মো: জাহাঙ্গীর হোসেন মারা গেছেন। শুক্রবার জুম্মার নামাজের পর নাটোর পৌরসভার মসজিদের মাঠে জানাজা শেষে শহরের গাড়ীখানা গোরস্থানে তাদের বড় দুই ভাইয়ের কবর দেয়া হয়েছে। রাতেই ছোট ভাই জাহাঙ্গীর হোসেনের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আনার প্রস্তুতি চলছে। নাটোরের সচেতন মহলের অতি পরিচিত এই পরিবারে একই দিনে এমন মৃত্যুর খবরে শহর জুড়ে শোকের ছায়া নেমে আসে। ভাল ব্যবহার আর সততার মাধ্যমে ব্যবসা করে অতি সাধারন থেকে অনেক বড় হোটেল মালিক হওয়ায় নাটোর জেলা এবং উত্তরবঙ্গ জুড়ে ইসলামীয়া হোটেলের মালিক শরিফুল ইসলাম পচুর ব্যাপক খ্যাতি রয়েছে।

আরবিসি/০৯ জুলাই/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category