• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহীতে লকডাউনে প্রথম ৭ দিনে ৫৬৯ মামলা

Reporter Name / ১০১ Time View
Update : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে প্রথম ৭ দিনে কঠোর লকডাউনে নির্দেশনা অমান্য করায় নগরীসহ রাজশাহী জেলায় ৬ লাখ ৪ হাজার ১২০ টাকা জরিমানা করা হয়েছে। মামলা হয়েছে ৫৬৯ জনের বিরুদ্ধে। এর মধ্যে নগরীতে ১১৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে ও ১ লাখ ২৭ হাজার ১০০ টাকা জরিমানা হয়েছে।

অপরদিকে, জেলায় ৪৫৬ জনের বিরুদ্ধে মামলা ও ৪ লাখ ৭৭ হাজার ২০ টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছে রাজশাহী জেলা প্রশাসন। এছাড়া জেলায় কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে তৎপর থাকতে দেখা গেছে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলাবাহিনীকে। স্থানীয় প্রশাসনের তথ্য মতে, রাজশাহীর বাগমারা উপজেলায় ৬৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। জরিমানা করা হয়েছে ৪৬ হাজার ৯০০ টাকা।

দূর্গাপুরে ১১৬ জনের বিরুদ্ধে মামলা ও ৬২ হাজার ৪৮০ টাকা জরিমানা করা হয়েছে। তানোর উপজেলার ৩৩ জনের বিরুদ্ধে মামলায় ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। চারঘাট উপজেলার ২৯ জনের বিরুদ্ধে মামলায় ৭৪ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।গোদাগাড়ীতে ৬৫ জনের বিরুদ্ধে মামলায় ৭১ হাজার টাকা ৬৪০ জরিমানা করা হয়েছে। মোহনপুর ৬৮ জনের বিরুদ্ধে মামলায় ৩৪ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে।

বাঘা ৩৭ জনের বিরুদ্ধে মামলায় ৯৮ হাজার টাকা ৪০০ জরিমানা করা হয়েছে। পুঠিয়া উপজেলায় ২৫ জনের বিরুদ্ধে মামলায় ৫৪ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও পবা উপজেলায় ৪২ জনের বিরুদ্ধে মামলায় ১৪ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়।

আরবিসি/০৮ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category