• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ

রামেক হাসপাতালে দুই লাখ টাকা দিল জামিল ফাউন্ডেশন

Reporter Name / ৭৯ Time View
Update : রবিবার, ৪ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : করোনা রোগীদের চিকিৎসার জন্য রামেক হাসপাতালে দুই লাখ টাকা দিয়েছে রাজশাহীর শহীদ জামিল ফাউন্ডেশন। রবিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীর হাতে দুই লাখ টাকার এই চেক হস্তান্তর করা হয়।

শহীদ জামিল ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি ফাউন্ডেশনের পক্ষ থেকে হাসপাতালকে দুই লাখ টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সে অনুযায়ী ফাউন্ডেশনের তহবিল থেকে এই অর্থ দেয়া হলো।

চেক হস্তান্তরের সময় ফাউন্ডেশনের সভাপতি আরিফুল হক কুমার, সাধারণ সম্পাদক মুর্শেদ হাসান চুন্না, শহীদ জামিল ব্রিগেডের সমন্বয়কারী দেবাশিষ প্রামানিক দেবু, বরেন্দ্র কলেজের সাবেক অধ্যক্ষ আলমগীর মালেক, শাহমখদুম কলেজের সাবেক অধ্যক্ষ আমিনুর রহমান, নগরীর সাত নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ফাউন্ডেশনের সহসভাপতি সালাহউদ্দিন জেমস প্রমুখ উপস্থিত ছিলেন।

অসহায় করোনা রোগীদের চিকিৎসায় এভাবে এগিয়ে আসায় রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জামিল ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়েছেন।

আরবিসি/০৪ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category