• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহীতে ফের বেড়েছে করোন সংক্রমণ

Reporter Name / ৬০ Time View
Update : রবিবার, ৪ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে এক দিনের ব্যবধানে আরেকটু বেড়েছে করোনাভাইরাসের সংক্রমণের হার। রোববার দুইটি ল্যাবে রাজশাহী জেলার ৬১৬ জনের নমুনা পরীক্ষা করে ২১০ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। যা আগের দিনের চেয়ে দশমিক ২৬ শতাংশ বেড়ে করোনা শনাক্তের হার ৩৪ দশমিক ০৯ শতাংশ। যা আগের দিন শনিবার ছিল ৩৩ দশমিক ৮৩ শতাংশ।

এর আগে গত শুক্রবার ছিল ২৬ দশমিক ৭৪ শতাংশ, গত বৃহস্পতিবার ৪২ দশমিক ৪০ শতাংশ, বুধবার ছিল ৩৯ দশমিক ৯০ শতাংশ, গত মঙ্গলবার ৩২ দশমিক ০৬ শতাংশ, গত সোমবার ৩৬ দশমিক ৯২ শতাংশ, রোববার ২৭ দশমিক ৮৪ শতাংশ।

ল্যাব সূত্র জানায়, এ দিন রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল পৃথক দুইটি ল্যাবে দুই জেলার ৬৫৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা পজেটিভ এসেছে ২১৮ জনের। রাজশাহী জেলা ছাড়াও চাঁপাইনবাগঞ্জের ৩৮ জনের নমুনার মধ্যে ৮টি পজেটিভ এসেছে।

উল্লেখ্য, ঈদের পর থেকে রাজশাহীতে করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকে। এ অবস্থায় গত ১১ জুন সিটি করপোরেশন এলাকায় এক সপ্তাহের লকডাউন ঘোষণা করে প্রশাসন। পরে সেটি দুই দফা বাড়িয়ে আগামী টানা ৩০ জুন পর্যন্ত করা হয়। এর পর এক জুলাই থেকে নতুন করে সরকারি ঘোষিত সাতদিনের কঠোর লকডাউন শুরু হয়।

আরবিসি /০৪ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category