• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু  

বাঘায় ছয় দিনে ৭৫ জন করোনা আক্রান্ত

Reporter Name / ৮০ Time View
Update : শনিবার, ৩ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় আশংখা জনক হারে বেড়ে চলেছে করোনা ভাইরাসের সংক্রমণ। গত ৬ দিন করোনা পরীক্ষা করিয়েছেন ২৯০ জন। এর মধ্যে সনাক্ত হয়েছে ৭৫ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর ল্যাব সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ধাক্কায় শত শত মানুষের প্রাণ গেলেও স্বাস্থ্য বিধি মানতে উদাসীন সাধারণ মানুষ। ভারতীয় সীমান্তর্তী বাঘা উপজেলায় ঘরে-ঘরে সর্দি-কাসি ঢুকে গেলেও ভয়ে করোনা টেস্ট করাতে আসছেনা সাধারণ মানুষ।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এলাকা হওয়ার সুবাদে এ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পালস অক্সিমিটার এবং অক্সিজেন থেকে শুরু করে করোনা পরীক্ষা ও চিকিৎসা ব্যবস্থা সহ সকল প্রকার সুযোগ সুবিধা থাকলেও এর তোয়াক্কা করছে না অনেকে। এতে করে উদ্বিগ্ন চিকিৎসকসহ সচেতনরা।

বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহমেদ বলেন, তুলনামূলক ভাবে এখানে করোনা আক্রান্তের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। তিনি জনসাধারণকে এ বিষয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দিচ্ছেন।
একই সাথে স্বাস্থ্যবিধি মেনে সকলকে মাস্ক পরিধান করাসহ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসার নির্দেশ দিচ্ছেন।

আরবিসি/০৩ জুলাই/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category