• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

টাঙ্গাইলে অ্যাম্বুলেন্স-পিকআপ সংঘর্ষে নিহত ৪

Reporter Name / ১১৯ Time View
Update : শনিবার, ৩ জুলাই, ২০২১

আরবিসি ডেস্ক : করোনা সংক্রমণ ঠেকাতে চলমান সাত দিনের কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন চারজন। আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কে কালিহাতি উপজেলার হাতিয়া এলাকায় অ্যাম্বুলেন্সের সঙ্গে ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

জানা যায়, রোগী নিয়ে একটি অ্যাম্বুলেন্স উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। কালিহাতি উপজেলার হাতিয়া এলাকায় পৌঁছার পর ঢাকাগামী মাছ বহনকারী একটি পিকআপ ভ্যানের সঙ্গে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। আহত হয় আরও ছয়জন।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুল ইসলাম জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের নামপরিচয় পাওয়া যায়নি। শনাক্তের পর মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

আরবিসি/০৩ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category