• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

জনশূন্য সড়কেও দুই ট্রাকে সংঘর্ষ, ঝরলো দুই প্রাণ

Reporter Name / ৭৮ Time View
Update : শনিবার, ৩ জুলাই, ২০২১

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সঙ্গে আমবাহী মিনিট্রাকের মুখোমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাট বাসস্ট্যান্ড এলাকার অদুরে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, রাজশাহীর বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের নিয়ামত দোকানদারের ছেলে খলিলুর রহমান (৩২) ও কুষ্টিয়া জেলার শিবপুর উপজেলার সোহরাব হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাট বাসস্ট্যান্ড এলাকার অদুরে সিমেন্টবাহী একটি ট্রাকের সঙ্গে আমবাহী মিনিট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খলিলুর রহমান ও শরিফুল ইসলাম মারা যান।

আহত তিনজনকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের নাম-পরিচয় পওেয়া গেছে। এরা হলেন, যশোর জেলার চৌগাছা উপজেলার মশিউরনগর এলাকার মিলন হোসেনের ছেলে রুবেল (৩২) ও ঝিনাইদহ সদর উপজেলার আরেফিন (২৫)। অপরজনের নাম ও পরিচয় জানা যায়নি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরবিসি/০৩ জুলাই/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category