• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহী বিভাগে করোনায় আরও ১৯ জনের মৃত্যু

Reporter Name / ৭৯ Time View
Update : শনিবার, ৩ জুলাই, ২০২১

আরবিসি ডেস্ক : গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আরও ৪২৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগের আট জেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫৮ হাজার ৩১০ জন। এর মধ্যে এখন পর্যন্ত ৯২৯ জন মারা গেছেন। তবে সুস্থ হয়েছেন ৪০ হাজার ৫২৬ জন। হাসপাতালে এখনো চিকিৎসাধীন রয়েছেন ৬ হাজার ৭০২ জন।

শনিবার (০৩ জুলাই) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় যে ৪২৬ জনের করোনা ধরা পড়েছে তার মধ্যে ১১৮ জনই পাবনা জেলার বাসিন্দা। এছাড়াও বগুড়ায় ১১২ জন, রাজশাহীতে ১০০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬১ জন, সিরাজগঞ্জে ২৯ জন, নওগাঁয় ৫ জন এবং জয়পুরহাটে একজনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় নাটোরে করোনা শনাক্তের খবর মেলেনি।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের হিসেবে, গত ২৪ ঘণ্টায় রাজশাহীতে ৭ জন, বগুড়ায় ৬ জন, নাটোরে ৩ জন, নওগাঁয় ২ জন এবং পাবনায় একজনসহ বিভাগে করোনায় ১৯ জন প্রাণ হারিয়েছেন। এই একদিনে চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট এবং সিরাজগঞ্জ জেলায় করোনায় মৃত্যুর খবর মেলেনি।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিভাগে করোনায় যে ৯২৯ জন প্রাণ হারিয়েছেন তার মধ্যে সর্বোচ্চ ৪১৪ জন বগুড়া জেলার বাসিন্দা। এছাড়াও রাজশাহীতে ১৭১ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১৪ জন, নওগাঁয় ৮৭ জন, নাটোরে ৬০ জন, সিরাজগঞ্জে ৩০ জন, জয়পুরহাটে ২৯ জন এবং পাবনায় ২৪ জন প্রাণ হারিয়েছেন।

আরবিসি/০৩ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category