• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

গোদাগাড়ীতে অর্ধকোটি টাকার হেরোইনসহ তরুণী গ্রেফতার

Reporter Name / ৯৯ Time View
Update : শুক্রবার, ২ জুলাই, ২০২১
dav

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে প্রায় অর্ধ কোটি টাকার হেরোইনসহ এক তরুণীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে এই তরুণী মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

মাদক কারবারি এ তরুণীর নাম মুক্তি পারভীন (১৯)। সে গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে।
র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে গোদাগাড়ী উপজেলার গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে ৬০০ গ্রাম হেরোইনসহ মুক্তিকে গ্রেফতার করা হয়। যার মূল্য প্রায় অর্ধকোটি টাকা।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক কারবারে জড়িত ছিল। রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় সে হেরোইন সরবরাহ করে আসছিল। মাদকের কারবার করে সে অল্পদিনে প্রচুর অর্থের মালিক হয়েছে। বেশ কিছুদিন যাবৎ সে র‌্যাবের গোয়েন্দা নজরদারিতে ছিল। এরপর হাতে-নাতে তাকে হেরোইনসহ গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এই তরুণী কয়েক বছর ধরে এই এই মাদক কারবারে জড়িত। মাদকের গডফাদারসহ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে তার রয়েছে সখ্যতা। এ সুযোগে দেশের বিভিন্ন জেলায় হেরোইন সরবরাহ করে অল্পদিনে ধন-সম্পদের মালিকও হয়ে যায় সে।

আরবিসি/০২ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category