• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহীতে সংঘর্ষে দুজন নিহতের ঘটনায় মামলা

Reporter Name / ১৫৭ Time View
Update : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর দাসপুকুরে জমি নিয়ে সংঘর্ষে দুজন নিহতের ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাসিকের তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন বাদী হয়ে একটি মামলাটি দায়ের করেন। মামলায় ১৮ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে। কামাল হোসেন তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহতাবের ভাই।

রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, দুজন নিহতের ঘটনায় আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত শফিকুল ইসলামের পরিবারের পক্ষ থেকে মামলাটি দায়ের করা হবে।

প্রসঙ্গত, বুধবার দুপুরে জমি নিয়ে বিরোধের ঝের ধরে দুই পক্ষের সংঘর্ষে বিএনপির সাবেক নেতা শফিকুল ইসলাম শফিক (৫০) ও আওয়ামী লীগের জয়নাল হক (৪৫) নিহত হন। এই ঘটনায় ১৫ জন আহত হন।

স্থানীয়দের তথ্যমতে, আওয়ামী লীগ নেতা মাহতাব আলী একটি বিবাদমান জমি দখল করে রাখেন। এনিয়ে আরেক প্রভাবশালী আব্দুস সালামের সঙ্গে বিরোধ তৈরি হয়। সালাম দ্বিগুণ দামে জমিটি কিনে নিতেও চান। কিন্তু ওই জমি জোর করে দখলে রাখেন কাউন্সিলর কামাল হোসেনের ভাই ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহতাব আলী। এরইমধ্যে বুধবার সকালে সালাম গ্রুপের লোকজন ওই জমিতে বাঁশের বেড়া দিতে যান।

এতে বাধা প্রয়োগ করেন, সেলিম হোসেনের বাবা আওয়ামী লীগ নেতা মাহাতাবসহ তার লোকজন। এক পর্যায়ে দুপুর একটার দিকে উভয়পক্ষ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মাহাতাব গ্রুপের হয়ে সংঘর্ষে অংশ নেয়া জয়নাল হক এবং সালাম গ্রুপের হয়ে অংশ নেয়া তার ভাই বিএনপি’র সাবেক নেতা শফিকুল ইসলাম নিহত হন।

আরবিসি/০১ জুলাই/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category