• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

বরের সামনেই কনের সঙ্গে ‘লজ্জাজনক’ কীর্তি যুবকের

Reporter Name / ১৪৯ Time View
Update : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

আরবিসি ডেস্ক : বিয়ের মঞ্চে বসে আছেন বর, পাশেই কনের সঙ্গে ‘লজ্জাজনক’ কীর্তি ঘটালেন এক যুবক। যা দেখে সকলে হতবাক হয়েছেন। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ বলেছেন, ‘লজ্জাজনক’ কাজ করেছেন ওই যুবক। খবর হিন্দুস্তান টাইমস এর।

সেই ভিডিওতে দেখা গেছে, কনের আসনের এক হাতলে বসে আসেন সেই যুবক। এসময় হাত দিয়ে কনের গাল ধরে কিছু বলতে দেখা যায় তাকে। সম্ভবত কনের কানে কিছু বলছিলেন। এতে কনে কিছুটা লজ্জা পাচ্ছিলেন। পাশে বসে এমন দৃশ্য দেখে একেবারে হতবাক হয়েছেন বর। কনে এবং ওই যুবকের মধ্যে কী হচ্ছে, তার যেন কুলকিনারা পাচ্ছেন না। কোনও বাধা দেননি তিনি। বরং সেদিকেই তাকিয়ে থাকেন। উঠেও যাননি। সেই দৃশ্যের ভিডিও করে নেন কেউ। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এ ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া দেখাচ্ছেন নেটিজেনরা। কেউ বলছেন, ‘লজ্জাজনক’ কাজ করছেন ওই যুবক। কেউ আবার বলেন, কনেকে ‘চুমু’ খাওয়ার চেষ্টা করছিলেন। কেউ কেউ আবার যুবকের সমর্থনেও মুখ খোলেন। তাদের বক্তব্য, যুবক তো কনের ভাইও হতে পারেন। যদিও এই ভিডিও’র ঘটনাস্থল, সময় ও বর-কনের নাম-পরিচয় কিছু জানা যায়নি।

আরবিসি/০১ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category