• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ

লকডাউনে বন্ধ ভারতীয় ভিসা সেন্টার

Reporter Name / ৮৮ Time View
Update : বুধবার, ৩০ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউনের মধ্যে ভারতীয় হাইকমিশনের সব ভিসা সেন্টার বন্ধ থাকবে। তবে জরুরি ভ্রমণের আবেদন লকডাউনের সময়ও বিবেচনা করা হবে।

ভারতীয় হাইকমিশনের আজ বুধবার এক টুইট বার্তায় এ কথা জানানো হয়েছে।
সরকার কাল ১ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত কঠোর লকডাউন ঘোষণা করেছে। এই পরিপ্রেক্ষিতে ভারতীয় হাইকমিশন সারা দেশে তাদের ভিসা সেন্টারগুলো অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে।

জরুরি ভ্রমণ, বা চিকিৎসা সংক্রান্ত ভ্রমণের জন্য যেকোনো তথ্য জানতে info@ivacbd.com বা ০৯৬১২৩৩৩৬৬৬ ও ০৯৬১৪৩৩৩৬৬৬ নম্বরে যোগাযোগের অনুরোধ করা হয়েছে হাইকমিশনের টুইট বার্তায়।

আরবিসি/৩০ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category