• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি

বগুড়ায় করোনায় আরও ৮ জনের প্রাণহানি

Reporter Name / ৯৫ Time View
Update : বুধবার, ৩০ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : বগুড়ায় করোনায় গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় আরও আটজন মারা গেছেন। এ সময় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১২৭ জন। পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৩৭ দশমিক ৭৯ শতাংশ।

মারা যাওয়া আটজনের মধ্যে বগুড়ার পাঁচজন, নাটোরের দুজন এবং নওগাঁর একজন রয়েছে। তারা হলেন- বগুড়া সদরের শাহনাজ পারভীন (৪০), নুর বানু (৪৫), সুরেশ চন্দ্র (৬৫), অতুল দেবনাথ (৬০) ও গৌর চরণ (৬৭), নাটোরের হেলাল (৫৮) ও আব্দুস সাত্তার (৬৫) এবং নওগাঁর আলতাব হোসেন (৭৬)।

মারা যাওয়াদের মধ্যে বগুড়া সরকারি মোহাম্মাদ আলী হাসপাতালে নুর বানু, সুরেশ, অতুল ও হেলাল, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আব্দুস সাত্তার ও আলতাব, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে শাহনাজ ও গৌর চরণ চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বুধবার বেলা সাড়ে ১১টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৩৩৬ জনের নমুনা পরীক্ষায় নতুন ১২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময় সুস্থ হয়েছেন ৬১ জন। নতুন আক্রান্তদের মধ্যে সদরের ৭৮ জন, আদমদীঘির ১৩ জন, দুপচাঁচিয়ার ১০ জন, গাবতলীর সাতজন, শিবগঞ্জের ছয়জন, সারিয়াকান্দির পাঁচজন, শাজাহানপুরের পাঁচজন, নন্দীগ্রামের দুজন এবং শেরপুরের একজন রয়েছেন।

ডা. তুহিন আরও জানান, জেলায় মোট করোনা আক্রান্ত রোগী ১৩ হাজার ৮৩৯ জন এবং সুস্থ হয়েছেন ১২ হাজার ৬১২ জন। এ সময় মারা গেছেন ৩৯৪ জন এবং বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৮৩৩ জন।

আরবিসি/৩০ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category