• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

শ্রাবন্তীর নতুন খবর

Reporter Name / ৯২ Time View
Update : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : টালিউড অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে বিতর্কের শেষ নেই। সংসার, বিচ্ছেদ, নতুন প্রেম; তিনি আলোচনাতেই আছেন। ব্যক্তি জীবনে সময়টা বেশ চ্যালেঞ্জিং কাটাচ্ছেন অভিনেত্রী। তবে কাজ থেকে দূরে নন তিনি। কিছুদিন আগেই বাংলাদেশি সিনেমায় কাজ করেছেন।

এবার এলো আরও এক নতুন সিনেমার খবর। এ সিনেমায় শ্রাবন্তীর নায়ক দেব। প্রায় ছয় বছর পর আবারও দেবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। আগে তারা বেশ কয়েকটি ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন।

আনন্দবাজার বলছে, সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন শ্রাবন্তী। সেখানে তার সঙ্গে দেব ছাড়াও রয়েছেন পাওলি দাম। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এই সিনেমায় তিনজন মানুষের সম্পর্কের গল্প বলা হবে।

নতুন সিনেমার চিত্রনাট্য পড়ে বেশ উচ্ছ্বসিত শ্রাবন্তী। অন্যদিকে সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন শৈবাল বন্দ্যোপধ্যায়। সেখানে দেখা যাছে অতনু, লীনা, শৈবাল এবং শ্রাবন্তীকে। পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে লীনা গঙ্গোপাধ্যায় বলেন, ‘অক্টোবরে শুটিং শুরু করার কথা ভাবছি। বাইরে গিয়েও কাজ করার পরিকল্পনা আছে। শ্রাবন্তীকে চিত্রনাট্য পড়ে শোনানো হয়েছে। আরো থাকবেন দেব এবং পাওলি।’

আরবিসি/২৯ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category