• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

‘লকডাউনে’ বরাদ্দ ২৩ কোটি টাকা, ৩৩৩ নম্বরে কল করলে মিলবে ত্রাণ

Reporter Name / ১৩৫ Time View
Update : সোমবার, ২৮ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : করোনা সংক্রমণে ‘লকডাউনে’ দরিদ্র, দুস্থ, অসচ্ছল ও কর্মহীন জনগোষ্ঠীর মধ্যে মানবিক সহায়তা দেওয়ার লক্ষ্যে দেশের ৬৪টি জেলার অনুকূলে ২৩ কোটি ৬ লাখ ৭৫ হাজার টাকা মানবিক সহায়তা দিয়েছে সরকার।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এ বরাদ্দ দেওয়া হয় বলে সোমবার (২৮ জুন) মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. সেলিম হোসেন জানিয়েছেন।

বরাদ্দের শর্ত অনুযায়ী সংশ্লিষ্ট জেলা প্রশাসকরা বরাদ্দকৃত অর্থ ইউনিয়ন ওয়ারি বরাদ্দ দেবেন। ৩৩৩ নম্বরে ফোন করলে মানবিক সহায়তা পাওয়ার যোগ্য ব্যক্তিদের এ বরাদ্দ থেকে খাদ্য সহায়তা যেমন- চাল, ডাল, তেল, লবণ ও আলু ইত্যাদি দিতে হবে বলে বরাদ্দপত্রে উল্লেখ করা হয়।

করোনা সংক্রমণের কারণে সোমবার থেকে সীমিত ও ১ জুলাই থেকে ‘কঠোর লকডাউনে’ যাচ্ছে সরকার। ‘কঠোর লকডাউনে’ কেউ ঘরের বাইরে যেতে পারবে না।

আরবিসি/২৮ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category