• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ

পরকীয়ার জেরে গৃহবধূর বাবাসহ প্রেমিক আটক

Reporter Name / ১১২ Time View
Update : রবিবার, ২৭ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা উপজেলায় পরকীয়ার জের ধরে বিবাহিত প্রেমিককে মারপিট করে তার পা ভেঙ্গে দিয়েছে গৃহবধুর পরিবার। অপর দিকে গৃহবধুকে প্রেমের ফাঁদে ফেলে অপহরনের ১৩ দিন পর তার পরিবারের কাছে ফেরত দেওয়ায় তার বিরুদ্ধে অপহরণ ও ধর্ষনের অভিযোগ করেছেন গৃহবধুর পিতা। ঘটনাটি ঘটেছে উপজেলার হরিরামপুর গ্রামে। এ ঘটনায় পুলিশ গৃহবধুর পিতা লাল্টু মিয়া এবং প্রেমিক রোকনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছেন ।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার হরিরামপুর গ্রামের লাল্টু মিয়া দুই বছর পূর্বে তার মেয়েকে ১৮ বছর বয়স উল্লেখ করে পাশের গ্রামের এক যুককের সাথে বাল্য বিয়ে দেন। এই বিয়ের পর প্রথম দিকে তাদের দাম্পত্য জীবন কিছুটা সুখের হলেও গত ৬ মাস ধরে ঐ গৃহবধু খুলনা জেলার ডাঙ্গা উপজেলার মামুন হোসেনের ছেলে ঢাকার নারায়নগঞ্জে কর্মরত রোকনুজ্জামান (রোকন) এর সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরকিয়ায় লিপ্ত হয়।

সর্বশেষ গত মাসের ৮ তারিখ ঐ গৃহবধু তার প্রেমিক রোকনের কাছে চলে যায় এবং তাকে বিয়ে করার দাবি জানায়। এমতাবস্তায় রোকন তাকে বিয়ে না করে ১৩ দিন তার কাছে রেখে ঐ গৃহবধুকে বাড়ীতে ফিরিয়ে আনার জন্য মেয়ের বাবাকে ফোন করেন। এ সময় গৃহবধুর পিতা লাল্টু মিয়া বিকাশে ২ হাজার টাকা পাঠায় এবং তাদের দুজনকে বাঘায় আসতে বলে। ঘটনার এক পর্যায় গত ২১ তারিখ সন্ধ্যায় প্রেমিক যুগল বাঘার হরিরামপুর গ্রামে গৃহবধুর বাবার বাড়িতে চলে আসে।

এ সময় রোকনকে ব্যাপক মারপিট করে তার পা ভেঙ্গে আহত করে স্থানীয় বাঘা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে গৃহবধুর পিতা ও তাদের আত্নীয় স্বজন।

এদিকে রোকন হাসপাতালে ভর্তি হওয়ার পর তৃপল নাইন (৯৯৯) এ ফোন করে সে আইনি সহায়তা চাই এবং তাকে নির্যাত করে পা ভাঙ্গার অভিযোগ এনে গৃহবধুর বাবা লাল্টু মিয়াসহ অজ্ঞাত আরো কয়েক জনের নামে একটি মামলা দয়ের করেন।

অপর দিকে অপর দিকে গৃহবধুকে প্রেমের ফাঁদে ফেলে অপহরনের ১৩ দিন পর তার পরিবারের কাছে ফেরত দেওয়ায় প্রেমিক রোকনের বিরুদ্ধে মেয়ের বয়স ১৭ বছর উল্লেখ করে অপহরণ ও ধর্ষনের অভিযোগ করেন গৃহবধুর পিতা লাল্টু মিয়া । এতে প্রমানিত হয় তিনি দুই বছর পুর্বে তাঁর মেয়েকে বাল্য বিয়ে দিয়ে ছিলেন।

বাঘা থানা অফিসার ইনচাজর্ (ওসি) নজরুল ইসলাম জানান, গৃহবধুর পিতা যদি অপহরণকারীর নামে তার মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়ার কথা বলে অভিযোগ করতো তাহলে একটি মামলা হতো। কিন্তু তিনি ও তার লোকজন প্রেমিক রোকনকে মারপিট করে তার পা ভেঙ্গে দেওয়ায় উভয় পক্ষ থেকে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আমরা উভয় পক্ষের দু’জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি।

আরবিসি/২৭ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category