• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

যশোরে ট্রাকের ধাক্কায় ৪ গরু ব্যবসায়ী নিহত

Reporter Name / ৭৯ Time View
Update : রবিবার, ২৭ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : যশোরে ট্রাকের ধাক্কায় চারজন ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন- গরু ব্যবসায়ী নয়ন, নাইম ও জনি এবং অজ্ঞাতপরিচয় প্রাইভেটকারচালক। নিহত গরু ব্যবসায়ীদের বাড়ি চট্টগ্রামের মুরাদনগর এলাকায়।

রোববার (২৭ জুন) দুপুর ১টার দিকে যশোর সদর উপজেলার বেনাপোল সড়কের মালঞ্চি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আশঙ্কাজনক একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

যশোরের নাভারণ হাইওয়ের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রাইভেটকারটি যশোর থেকে বেনাপোলের দিকে যাচ্ছিল। এ সময় মালঞ্চি গ্রামে পৌঁছালে বিপরীত দিক আসা একটি বেপরোয়া গতির ট্রাক তাদেরকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটচালকসহ চারজনের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে একজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে, তবে তার অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহতরা সবাই চট্টগ্রামের বাসিন্দা ও গরু ব্যবসায়ী। আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে প্রাইভেটকারে করে গরু কিনতে যশোরের শার্শা-বেনাপোল এসেছিলেন।

আরবিসি/২৭ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category