• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

বিতর্কের মধ্যে প্রশান্তির খোঁজে নুসরাত

Reporter Name / ১০২ Time View
Update : শনিবার, ২৬ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী এবং সংসদ সদস্য নুসরাত জাহানের বৈবাহিক জীবন ও মা হওয়া নিয়ে বেশকিছু দিন ধরে তর্ক-বিতর্ক চলছে। তার বিচ্ছেদ কিংবা নিজের বিয়েকে অবৈধ ঘোষণা করা, সবকিছু ফিল্মি দুনিয়ার গণ্ডি ছাড়িয়ে রাজনীতির বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। এসবের মধ্যেই অন্তঃসত্ত্বা নুসরাত কাজ করা থামাননি।

সম্প্রতি বেবি বাম্প নিয়েই শুটিংয়ে ফিরেছেন এই নায়িকা। একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। এবার শুটের ফাঁকে ধরা দিলেন নুসরাত। চুলে গোঁজা সাদা ফুল। আইশ ব্লু রঙের গাউনে স্নিগ্ধতার ছোঁয়া হবু মা নুসরাতের। তবে প্রিয় বান্ধবীকে নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও নুসরাতের ছবিতে ভালোবাসা পাঠালেন মিমি।

বৃহস্পতিবার নুসরাত ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। নায়িকা শ্রাবন্তী ন্যাচারাল বিউটি বলে কমেন্ট করেন নুসরাতের ওই ছবিতে। শ্রাবন্তী, নুসরাত ও তনুশ্রীর ছবি বাইরে আসার পর থেকেই এই দুই নায়িকার একে অপরের ছবিতে কমেন্ট লাইক বেশ কয়েকদিন ধরে বেড়ে গেছে। বলিউডেও বিয়ে না করে মা হওয়ার সাহসী সিদ্ধান্তের নিদর্শন রয়েছে। তবে নুসরাতের এই সিদ্ধান্ত নিঃসন্দেহে টলিউডের স্টিরিওটাইপকে ভেঙেছে।

কিন্তু তার সন্তানের বাবা কে সেই প্রশ্নের মুখে ক্রমাগত পড়তে হচ্ছে নায়িকাকে। বুধবার সকালে গুরু গোপাল দাসের একটি পোস্ট নিজের স্টোরিতে দেন নুসরাত। বার্তা, ‘কারও জন্য মনে কোনো নেগেটিভ ফিলিং থাকলে তা ধরে রাখতে নেই। কারণ, তোমার জীবনে শান্তির প্রয়োজন’। নুসরাতের এই বার্তার ময়নাতদন্ত চলেছে সোশ্যাল মিডিয়ায়।

কেউ কেউ বলছেন, লিভ-ইন পার্টনার (নুসরাতের মতে) নিখিল জৈনকে ক্ষমা করে দিয়েছেন সাংসদ-অভিনেত্রী। আবার কারও মতে, তার বিরুদ্ধে কটূক্তি ছুঁড়ে দেওয়া জনতাকে ক্ষমা করে দিলেন অভিনেত্রী। তবে কারণ যাই হোক, নুসরাত যে এখন প্রশান্তির খোঁজে এ বিষয়ে কোনো সন্দেহই নেই। তাই আশপাশে নেতিবাচক কিছু ঘেঁষতে দিতে চাইছেন না তিনি।

আরবিসি/২৬ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category