• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ

মাদকের টাকার জন্য মাকে মারপিট ছেলেকে থানায় সোপর্দ

Reporter Name / ৪১৯ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার, বাঘা : ছেলে রুবেল হোসেন। মাদকে আসক্ত। নেশা উঠে গেলে তার চাই হোরোইন। এ জন্য প্রয়োজন অর্থ। আর সেই অর্থ দিতে ব্যার্থ হলে বিধবা মাকে করা হয় নির্যাতন। কিন্তু এভাবে আর কতদিন ! নিরুপায় হয়ে মা’ তার নেশাগ্রস্থ ছেলেকে সোপর্দ করলেন পুলিশের হাতে। বৃহস্পতিবার সকালে এই ঘটনাটি ঘটেছে বাঘা উপজেলার মশিদপুর গ্রামে।

স্থানীয় লোকজন জানান, মশিদপুর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে রুবেল হোসেন(২৫)এক সময় ভালো ফুটবল খেলোয়ার ছিল। তার স্ত্রী-সহ চার বছরের একটি সন্তান রয়েছে। গত এক-দেড় বছর পূর্বে সে নেশার জগতে প্রবেশ করে। প্রথম দিকে ফেন্সিডিল সেবন করতো। এরপর আসক্ত হয় ইয়াবা’য়। তবে বর্তমানে হেরোইন ছাড়া তার একদম’ই চলেনা।

এলাকার লোকজন বলেন, শুধু রুবেল নয়, বাঘা সীমান্তবর্তী উপজেলা হওয়ায় এ অঞ্চলের অসংখ্য যুবক এখন নেশার জগতে অবস্থান করছে। এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া অতিব জরুরী। তাঁরা এ বিষয়ে পুলিশের উর্ধতন মহলের সু-দৃষ্টি কামনা করেন।

রুবেল হোসেন মা’ মোসা: মেন্নেকা বেগম দুপুরে ছেলেকে আদালতে প্রেরণের সময় থানা চত্বরে এই প্রতিবেদককে বলেন, কোন মা-কি এমনি এমনি তার ছেলেকে পুলিশের হাতে তুলে দেয় ? ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে গেছি বাবা। নেশা উঠে গেলে কারো কোন কথা শুনে না। আমাকে মারপিট তো করেই,সাথে আসবাব পত্রও ভাংচুর করে। তাই নিরুপায় হয়ে আজ সকালে পুলিশকে খবর দিয়ে আমি তাকে থানায় সোপর্দ করেছি। আমি চাই, সে হাজত থেকে সংশোধন হয়ে ফিরে আসুক।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)নজরুল ইসলাম জানান, রুবেলের মায়ের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে নিজ বাড়ী থেকে দুইপুরি হেরোইন সহ তাকে আটক করা হয়। অত:পর দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

আরবিসি/২৪ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category