• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু  

ভারতে আবারও বাড়ল করোনায় দৈনিক মৃত্যু

Reporter Name / ৯২ Time View
Update : শনিবার, ১৯ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : ভারতের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা কমে নেমে এল ৬০ হাজারের ঘরে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছে ৬০ হাজার ৭৫৩ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ২ কোটি ৯৮ লাখ ছাড়িয়ে গেল।

যদিও শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রকাশিত বুলেটিন অনুসারে দৈনিক মৃত্যু একটু বেড়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে মৃত্যু হয়েছে ১ হাজার ৬৪৭ জনের। এ নিয়ে দেশটিতে মোট প্রাণ হারিয়েছেন ৩ লাখ ৮৫ হাজার ১৩৭ জনের।
দৈনিক যত মানুষ ভারতের আক্রান্ত হচ্ছে তার থেকে অনেক বেশি আক্রান্ত প্রতিদিন সুস্থ হয়ে উঠছে। এতে দেশটিতে সক্রিয় রোগীর সংখ্যা ধারাবাহিকভাবে কমছে। এখন ভারতে সক্রিয় রোগী রয়েছে ৭ লাখ ৬০ হাজার ১৯ জন। ৭৪ দিন পর এতটা কম হল দেশে সক্রিয় রোগীর সংখ্যা। করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় সক্রিয় রোগী পৌঁছে গিয়েছিল ৩৭ লক্ষের ওপরে। সেখান থেকে কমতে কমতে এই সংখ্যায় নেমে এসেছে।

আরবিসি/১৯ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category