• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু  

বগুড়ায় সড়কে প্রাণ হারালেন একই পরিবারের ৩ জন

Reporter Name / ৯০ Time View
Update : শনিবার, ১৯ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : বগুড়ার শিবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী একই পরিবারের তিন জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী।

শনিবার (১৯ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের মহাস্থান হাতিবান্ধা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

অটোরিকশাটিকে ধাক্কা দেওয়ার পরপরই নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাসটি উল্টে যায়। তবে বাসযাত্রীদের কেউ গুরুতর আহত হননি।

নিহতরা হলেন- বগুড়া সদর উপজেলার নওদাপাড়া এলাকায় বাসিন্দা আশরাফুল (৫০), তার স্ত্রী পারুল (৪৬) ও তাদের নাতি দুই মাসের শিশু রেজওয়ান।

আহতরা হলেন- নিহত শিশু রেজওয়ানের বাবা রাশেদুল (২৭) ও মা গোলাপি (২২)।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, গাইবান্ধা সাঘাটা থেকে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন একই পরিবারের পাঁচ জন। পথে বগুড়া মহাস্থান এলাকায় আসলে মহাসড়কে একটি ট্রাক ওভারটেক করার সময় আহসান পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান আশরাফুল ও তার স্ত্রী পারুল। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাদের নাতি।

আরবিসি/১৯ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category