• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

সুশান্ত স্মরণে গাইলেন রায় শ্রীপর্ণা

Reporter Name / ১১৩ Time View
Update : শুক্রবার, ১৮ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : ‘ঢাক বাজা, কাসর বাজা’ ও ‘দ্য লিজেন্ড’র পর এবার প্রকাশ পেয়েছে ভারত-বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রায় শ্রীপর্ণার কণ্ঠে ‘জান নিসার’ শিরোনামের গান। গতকাল বুধবার বিকেলে ভিডিও সম্বলিত গানটি শিল্পীর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

দর্শকদের চাহিদা মেটাতে এবারও ভিডিও সম্বলিত ‘জান নিসার’ শিরোনামের গানটি প্রকাশ করলেন তিনি। মূলত সুশান্ত সিং রাজপুতকে স্মরণ ও তাকে উৎসর্গ করেই এ গানটি গেয়েছেন তিনি। ‘জান নিসার’ রিলিজ প্রসঙ্গে রায় শ্রীপর্ণা বলেন, এই করোনাকালেও আমার শ্রোতাদের বিনোদন দেওয়ার জন্য গানটি গেয়েছি। দর্শকরাই আমার প্রাণ। তাদের অনুপ্রেরণায় আরও ভালো কিছু উপহার দিতে চাই।
তিনি আরও বলেন, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী ছিল। মূলত তার স্মরণেই গানটি গাওয়া। গানটি ‘কেদারনাথ’ সিনেমার। অভিনেতা-অভিনেত্রী ছিলেন সুশান্ত সিং রাজপুত ও সারা আলী খান, গানটির মূল গায়ক অরিজিৎ সিং আর গীতিকার ছিলেন অমিতাভ ভট্টাচার্য।

‘জান নিসার’ শিরোনামের গানটির মিউজিক অ্যারেজমেন্টে ছিলেন পার্শ্বিক ঘোষ, অডিও মিক্সিং অ্যান্ড মাস্টারিং করেছেন মিলটন দেব বর্মা (সালকা স্টুডিও), অডিও ডাবিং স্টুডিও ইটার্নাল ড্রিম (শঙ্কর কালিতা) ও ভিডিও অ্যান্ড এডিট করেছেন মনোজিত দেব বর্মা।

ভারতের ত্রিপুরার মেয়ে গুণি এই শিল্পী ভারতের ক্লাসিক্যাল মিউজিকে স্বর্ণপদপ্রাপ্ত। ভারত ও বাংলাদেশের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় তিনি। গত বছর দুর্গা পূজায় তার ‘ঢাক বাজে, কাসর বাজে’ গানটি ব্যাপক সাড়া ফেলে। পূজার গান হিসেবে দেশ-বিদেশে জনপ্রিয়তার শীর্ষে ছিল এটি।

আরবিসি/১৮ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category