• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

রাজশাহীর বিএনপি নেতা কামরুল মনির আর নেই

Reporter Name / ৮৯ Time View
Update : শুক্রবার, ১৮ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিএনপির সিনিয়র নেতা, চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল মনির ইত্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। শুক্রবার ভোরে রাজশাহী নগরের সাগরপাড়ায় তার নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন জানান, অ্যাডভোকেট কামরুল মনির রাজশাহী জেলা ও মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং রাজশাহী জজ কোর্টের সাবেক পিপি। আইন পেশার পাশাপাশি কামরুল মনির সাংবাদিকতার সঙ্গেও যুক্ত ছিলেন। তিনি দৈনিক বার্তার সম্পাদক ছিলেন।

তিনি জানান, কামরুল মনির কিছুদিন ধরে দুরারোগ্য ক্যান্সার রোগে ভুগছিলেন। তিনি স্ত্রীকে নিয়ে সাগরপাড়ার বাড়িতে বসবাস করতেন। নিঃসন্তান ছিলেন কামরুল। তার নামাজে জানাজা বাদ জুম্মা টিকাপাড়া ঈদগায় এবং দাফন কাজ টিকাপাড়া গোরস্থানে অনুষ্ঠিত হবে।

আরবিসি/১৮ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category