• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

গোদাগাড়ীতে শিশু নির্যাতনের আভিযোগে ইমাম আটক

Reporter Name / ৯০ Time View
Update : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় শিশু নির্যাতনের অভিযোগে এক ইমামকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গ্রামবাসী তাঁকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এই ইমামের বিরুদ্ধে অভিযোগ, তিনি শিশুদের সঙ্গে অশালীন আচরণ করতেন এবং নিজের স্পর্শকাতর অঙ্গ স্পর্শ করাতেন।

অভিযুক্ত ব্যক্তির নাম নিয়াজ উদ্দিন (৪০)। উপজেলার গোগ্রাম ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের একটি মসজিদের ইমাম তিনি। রোজ ভোরে মসজিদে তিনি গ্রামের শিশুদের কোরআন শিক্ষা দেন। তখনই ওই কাণ্ড ঘটান বলে গ্রামবাসীর অভিযোগ।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, গত মঙ্গলবার ইমাম বাচ্চাদের সঙ্গে আশালীন আচরণ করেন। বাচ্চারা বাড়ি গিয়ে বিষয়টি অভিভাবকদের জানায়। এরপর এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার সকালে মসজিদে গিয়ে ইমামকে আটকে রাখেন।

এরপর থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে তাঁকে নিয়ে আসে। ওসি জানান, অভিযুক্ত ইমাম থানাহাজতে আছেন। গ্রামবাসী তাঁর বিরুদ্ধে মামলা করতে চাচ্ছেন। কে বাদী হবেন সেটি ঠিক করছেন। মামলা হওয়ার পর তাঁকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আরবিসি/১৭ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category